bangla news

মানবসেবার চেয়ে বড় রাজনীতি আর কিছু নেই: বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৯:৪৬:০৮ পিএম
শ্যামপুরে সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছেন জাপা কো-চেয়ারম্যান আবু হোসেন বাবলা। ছবি- বাংলানিউজ

শ্যামপুরে সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছেন জাপা কো-চেয়ারম্যান আবু হোসেন বাবলা। ছবি- বাংলানিউজ

ঢাকা: মানবসেবার চেয়ে বড় রাজনীতি পৃথিবীতে আর কিছু নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

দেশে চলমান করোনা পরিস্থিতিতে সোমবার (৩০ মার্চ) রাজধানীর শ্যামপুরে মুন্সীবাড়ি এলাকার সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। 

দল-মত নির্বিশেষে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে হবে উল্লেখ করে বাবলা বলেন, এখন রাজনীতির সময় নয়, মানবসেবার সময়।  জাতির এই দুযোর্গে দল-মত নির্বিশেষে একযোগে অসহায় মানুষের সেবায় কাজ করতে হবে। 

করোনা প্রতিরোধের লক্ষ্যে সবাইকে সামাজিক দূরত্ব রক্ষার আহ্বান জানিয়ে জাপা নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছেন। আপনারা ঘরে থাকুন, কাউকে খাবারের জন্য কষ্ট করতে হবে না। আমাদের পার্টির স্বেচ্ছাসেবকরা ঘরে-ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে আসবে। দয়া করে আপনারা সড়কে ভিড় করবেন না। 

খাদ্যসামগ্রী বিতরণকালে বাবলার সঙ্গে উপস্থিত ছিলেন- ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সাংবাদিক সুজন দে, জাপা নেতা আসাদ মিয়া প্রমুখ। 

পরে জাতীয় পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ ও সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির ৫১ নম্বর ওয়ার্ডে এবং ৪৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হানিফ সর্দার ও জাপা নেতা সুনীল টাইগার ৪৭ নম্বর ওয়ার্ডের সুবিধাবঞ্চিত অনেক মানুষের ঘরে গিয়ে বাবলার পক্ষ থেকে খাদ্যসামগ্রী তুলে দেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এসএমএকে/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 21:46:08