ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১

পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়াল বাথান গ্রামে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে গণধর্ষণ করেছে একই এলাকার দুই বখাটে। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৯ মার্চ) রাতে বাড়ির পাশে প্রতিবেশীর এক আত্মীয়ের নতুন বউ দেখে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।  

এ বিষয়ে মেয়েটির বাবা ভ্যানচালক বলেন, এলাকার মধ্যেই এক আত্মীয়ার বাড়িতে নতুন বউ দেখ সন্ধ্যার পরে বাড়ি ফিরছিলো আমার মেয়ে।

পথের মধ্যে একই এলাকার চিহ্নিত দুই যুবক নিজাম উদ্দিনের ছেলে জাহিদ হোসেন (২০) ও মৃত আজিবর হোসেনের ছেলে শান্ত হোসেন চেতনানাশক কিছু আমার মেয়ের মুখে দিয়ে তাকে গ্রামের একটি আম বাগানের নিয়ে যায়। সেখানে তারা আমার মেয়েকে ধর্ষণ করে। ওই দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে মেয়েকে নানাভাবে উক্তক্ত করতো। তাদের মৌখিকভাবে নিষেধ করা হয়েছিলো। কিন্তু তারা আমার মেয়ের এই সর্বনাশ করলো। রাতে মেয়ে বাড়িতে না এলে এলাকার সব স্থানে খোঁজ করি। কোথাও না পেয়ে রাতে ঈশ্বরদী থানায় বিষয়টি অবহিত করি। সকালে বাড়ির পেছনে পুকুর পাড় থেকে মেয়েকে উদ্ধার করি। সকালে তাকে নিয়ে থানায় গিয়ে মামলা দায়ের করেছি।

পাবনা ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মেয়েটির ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। রাতে মেয়েটিকে পাওয়া যাচ্ছে না বলে মৌখিক অভিযোগ পেয়েছিলাম। সকালে পরিবারের সদস্যরা মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মেয়েটির মা নিজে বাদী হয়ে থানায় দুইজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

সকালে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মুলাডুলি গোয়াল বাথান গ্রামের নিজাম হোসেনের ছেলে জাহিদ হোসেনকে (২০) গ্রেফতার করা হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।