bangla news

এক হাজার পরিবারে ত্রাণ বিতরণ, চলছে স্বাস্থ্য পরীক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৬:৪৫:০৯ পিএম
স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে ও খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে ও খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: করোনা সংকট মোকাবিলায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে স্থানীয় সমাজসেবক মো. হেলাল উদ্দিন। ব্যক্তি উদ্যোগে ৫শ পরিবারের মধ্যে মুরগি, তেল, ডাল, সাবান, আলু, মাস্কসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দেওয়ার পাশাপাশি করেছেন তাদের স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা। 

তিনি জানিয়েছেন, শুধু ত্রাণ বিতরণ করেই শেষ করলে চলবে না প্রয়োজন রয়েছে তাদের স্বাস্থ্যের পরীক্ষারও। তাই ত্রাণ বিতরণের পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষা শেষে তাদের মধ্যে বিনামূল্যে ওষুধও দেওয়া হয়েছে। 

সোমবার (৩০ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডার শরীফপুর এলাকায় করোনা ভাইরাসের প্রভাবে বিপাকে পড়া অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন তিনি। 

এ সময় দেখা যায় সহায়তা নিতে আসা প্রত্যেকেই সামাজিক দূরত্ব বজায় রেখে গোল বৃত্তে দাঁড়িয়ে ত্রাণ সামগ্রী নিচ্ছেন। 

এ সময় প্রত্যেককে একটি মুরগি, এক কেজি ডাল, এক লিটার তেল, দুই কেজি আলু, একটি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দেওয়া হয়। 

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মলাই, সহ-সভাপতি আব্দুল রহমান, জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরীফ, হোসেন মিয়া, আনিসুর রহমান শরীফ, আশরাফ মিয়া, মোশারফ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিফাত রহমান শরীফসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এদিকে শহরের কালাইশ্রীপাড়া ও বিরাসার এলাকায় সান এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী নাসির উদ্দিনের উদ্যোগে পাঁচশ পরিবারকে তিন কেজি চাউল, দুই কেজি আলু ও এক কেজি তেল বিরতণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 18:45:09