bangla news

বাবার মৃত্যুর খবর পেয়ে মারা গেলেন ছেলে!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৬:৩৩:১০ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়ার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বাবার মৃত্যুর খবর শুনে মারা গেছেন ফজজুল হক (৪৮) নামে এক ব্যক্তি।

বাবার প্রতি সন্তানের আর সন্তানের প্রতি বাবার ভালোবাসা যে চিরন্তন প্রকৃতি যেন তারই প্রমাণ দিল আবারো।

একই দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে বাবার মৃত্যুর পর ছেলের মৃত্যুর ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। হতবাক হয়ে পড়ে পুরো পরিবার। 

সোমবার (৩০ মার্চ) উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শত বছরের বৃদ্ধ সাত্তার মিয়া দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান রোগে আক্রান্ত হয়ে দুই বছর ধরে শয্যাশায়ী ছিলেন। সোমবার ভোরে তিনি মৃত্যুবরণ করেন। এ খবর জানতে পেরে তার ছেলে ফজজুল হক হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে পরিবারের সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

ফজলুল হক পেশায় রিকশাচালক ছিলেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অবহিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া সাংবাদিকদের বলেন, খবর পেয়ে আমরা ওই গ্রামে মেডিক্যাল টিম পাঠায়। তারা বাবা-ছেলের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। 

মেডিক্যাল টিম জানিয়েছে, ওই পরিবারে কারো সর্দি-জ্বর বা কাশি ছিলো না। বাবার মৃত্যুর পর ছেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 18:33:10