ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

করোনা: ছুটির মেয়াদ বাড়লো গোপালগঞ্জ বশেমুরবিপ্রবির 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
করোনা: ছুটির মেয়াদ বাড়লো গোপালগঞ্জ বশেমুরবিপ্রবির 

গোপালগঞ্জ: করোনা ভাইরাসের সংক্রমণরোধে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ছুটির মেয়াদ বাড়ানো হয়েছে।

সোমবার (৩০ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার মো. মোরাদ হোসেন সই করা এক অফিস আদেশে জানানো হয়েছে আগামী ৯ এপ্রিল পর‌্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে।  

ওই অফিস আদেশে আরো জানানো হয়েছে, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক জারিকৃত চিঠির আলোকে (সূত্র-ইউজিসি/প্রশা/৪(৪)/৭৩/১১-১/২১৪৪, তারিখ-২৪.০৩.২০২০) এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

তবে, বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ যেমন-পানি, বিদ্যুৎ এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকাণ্ড এ আদেশের বাইরে থাকবে বলে জানানো হয়েছে।  

উল্লেখ্য, গত ১৬ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ সই করা এক বিজ্ঞপ্তিতে ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর‌্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার‌্যক্রম এবং ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর‌্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব অফিস বন্ধ থাকার আদেশ দেওয়া হয়েছিলো।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa