ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভূরুঙ্গামারীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
ভূরুঙ্গামারীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় পারিবারিক কলহের জেরে নাছিমা বেগম (৪০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী বেলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ মার্চ) সকালে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে রোববার (২৯ মার্চ) সন্ধ্যায় শিলখুঁড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামে স্বামীর বাড়ির পার্শ্ববর্তী ডোবা থেকে নাছিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পরে নিহত গৃহবধূর বড় ভাই আব্দুল হাকিম বাদী হয়ে বেলাল হোসেনকে আসামি করে ভূরুঙ্গামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের মৃত আব্দুর রহমানের মেয়ে নাছিমার সঙ্গে গত ২৬ বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী শিলখুঁড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামের মৃত কাশেম আলীর ছেলে বেলালের। তাদের ২৪ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, রোববার বাড়ির পাশের ডোবায়  গৃহবধূ নাছিমার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তা উদ্ধার করে। নিহত গৃহবধূর গলায় আঘাতের চিহ্ন হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।