ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৮, ছাড়পত্র পেয়েছেন ৫১ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৮, ছাড়পত্র পেয়েছেন ৫১ জন

নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৮ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট ১৮২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পাশাপাশি শরীরে করোনা ভাইরাসের উপসর্গ না পাওয়ার নতুন করে আরও ৫১ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

সোমবার (৩০ মার্চ) দুপুরে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।  

মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ জানান, নারায়ণগঞ্জে সোমবার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৮২ জন।

এদের মধ্যে সোমবার নতুন করে যুক্ত হয়েছেন ১৮ জন। ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর শরীরে করোনা ভাইরাসের উপসর্গ না পাওয়ায় নতুন করে ৫১ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তারা স্বাভাবিক জীবনে ফিরেছেন।

জেলা প্রশাসন থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জে এখন পর্যন্ত ৪১২ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে বিভিন্ন সময় কোয়ারেন্টিন শেষে ২৩০ জন স্বাভাবিক জীবনে ফিরেছেন।  

নারায়ণগঞ্জে নমুনা সংগ্রহের পর ৮ মার্চ করোনায় আক্রান্ত হিসেবে দু’জনকে চিহ্নিত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। তারা এরই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ