bangla news

ঝিকরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় ম্যাজিস্ট্রেট আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৭:১৯:১২ এএম
ডা. কাজী নাজিব হাসান

ডা. কাজী নাজিব হাসান

যশোর: করোনাভাইরাস মোকাবিলায় দায়িত্ব পালনের সময় যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেলের ধাক্কায় ডা. কাজী নাজিব হাসান (৩৪) নামে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৯ মার্চ) বিকেলে উপজেলার গদখালী বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নাজিব হাসান ঝিকরগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মরত রয়েছেন। তিনি ৩৫ তম বিসিএস’র মাধ্যমে প্রশাসন ক্যাডারে যোগ দেন, যশোরের এনডিসি পদেও চাকরির সুবাদে এ অঞ্চলের মানুষের কাছে জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি পান। এর আগে, স্বাস্থ্য ক্যাডারে চিকিৎসক হিসেবে কর্মজীবন শুরু করেন।

আহতের সহকর্মীরা বাংলানিউজকে জানান, রোববার বিকেলে করোনা মোকাবিলায় কোয়ারেন্টিন নিশ্চিত এবং জনসমাগম কমাতে সেনাবাহিনী ও পুলিশের একটি টিম নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করছিলেন। কয়েকটি এলাকা ঘুরে ঝিকরগাছার গদখালী বাজার মোড় থেকে একটু সামনে গাড়ি থেকে নেমে ফাঁকা সড়কের পাশে দাঁড়ালে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, আঘাতে নাজিব হাসানের ডান পায়ের টিবিয়া ফিবুলা ও ডান ক্ল্যাভিকল ভেঙে গেছে। এছাড়া মাথায় ও পিঠেও কিছুটা আঘাত রয়েছে।

এদিকে মোটরসাইকেল ফেলে রেখে ঘাতক পালিয়ে গেছে। তবে, তাকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
ইউজি/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 07:19:12