bangla news

পুলিশকে পিপিই দিল চীনা নাগরিকদের সংগঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৯:৫৬:৪৬ পিএম
পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট হস্তান্তর করেছে চীনা সংগঠন। ছবি: বাংলানিউজ

পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট হস্তান্তর করেছে চীনা সংগঠন। ছবি: বাংলানিউজ

ঢাকা: করোনা ভাইরাসে উদ্ভুত পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাওয়া পুলিশ সদস্যদের সুরক্ষায় পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছে বাংলাদেশে কর্মরত চীনা নাগরিকদের সংগঠন ‘ওভারসিস চায়নিজ অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ’।

রোববার (২৯ মার্চ) পুলিশ সদরদপ্তরে মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর কাছে সংগঠনটির একটি প্রতিনিধি দল এসব পিপিই হস্তান্তর করেন।

বাংলাদেশ পুলিশের সদস্যদের সুরক্ষায় পিপিই প্রদান করায় সংগঠনটিকে ধন্যবাদ জানিয়ে আইজিপি বলেন, বর্তমানে মাঠপর্যায়ে পুলিশ মদস্যরা ঝুঁকি নিয়েই সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছেন। এর বাইরে করোনা আক্রান্ত বা সন্দেহে মারা যাওয়া ব্যক্তিদের দাফনের নিরাপত্তায় পুলিশ দায়িত্ব পালন করছেন। এসব সদস্যদের জন্য আমরা পিপিই সরবরাহ করে যাচ্ছি। চীনের কমিউনিটি থেকে স্বাস্থ্য সুরক্ষার কিছু ইক্যুইপমেন্টস দেওয়া হয়েছে, এজন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চীনা নাগরিকদের বাংলাদেশে কাজ করার ক্ষেত্রে পুলিশের সহযোগিতা প্রয়োজন হলে তা গ্রহণ করার আহ্বান জানান আইজিপি।

ওভারসিস চায়নিজ অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশ কর্তৃক প্রদত্ত পিপিই সামগ্রীর মধ্যে রয়েছে- ১ লাখ মেডিক্যাল মাস্ক, ৫ হাজার পিপিই, ৫ হাজার টেস্ট কিট, ১০০ লিটার জীবাণুনাশক এবং ৫০ লিটার হ্যান্ড স্যানিটাইজার।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
পিএম/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 21:56:46