ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই হস্তান্তর

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই হস্তান্তর

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবায় নিয়োজিত চিকিৎসকদের সুরক্ষার জন্য ৪৮ সেট পিপিইসহ দুটি স্প্রে মেশিন, ব্লিচিং পাউডার ও হাত মোজা হস্তান্তর করা হয়েছে। 

রোববার ( ২৯ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলামের কাছে এসব হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এবং নবাবগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে যৌথভাবে এসব  সামগ্রী দেওয়া হয়েছে।

এতে সহায়তা করেছেন উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

এসময় ডা. মো. শহিদুল ইসলাম বলেন, আল্লাহর রহমতে নবাবগঞ্জে এখন পর্যন্ত কোনো করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি। তবে আমরা আগে থেকেই সতর্কতা অবলম্বন করছি।

এসময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রবিউল ইসলাম, ডা. হর-গোবিন্দ সরকার অনুপ, থানার ওসি তদন্ত মোজাম্মেল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ