ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৪৩, ছাড়পত্র পেয়েছে ১৯০ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
বগুড়ায় হোম কোয়ারেন্টিনে ৭৪৩, ছাড়পত্র পেয়েছে ১৯০ জন

বগুড়া: বগুড়ায় ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৯৩৩ জন বিদেশফেরতকে হোম কোয়ারেন্টিনে রাখার কথা জানিয়েছে জেলার স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ১৯০ জনকে ছাড়পত্র দেওয়ায় বর্তমানে মোট ৭৪৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

রোববার (২৯ মার্চ) বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জেলার ৭টি উপজেলায় নতুন করে আরও ২০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক বিদেশফেরতকে কোয়ারেন্টিনে রাখা হয় গাবতলী উপজেলায়।

জানা যায়, রোববার গাবতলী উপজেলায় ৭ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়। এছাড়া দুপচাঁচিয়ায় ১ জনকে, আদমদীঘিতে ১ জনকে, কাহালুতে ২ জন, ধুনটে ২ জনকে, শিবগঞ্জে ২ জনকে এবং শেরপুরে ৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্বাস্থ্য দফতরের কর্মকর্তারা জানান, গত ১১ মার্চ থেকে ২৯ মার্চ বিকেল পর্যন্ত সৌদি আরব, সিঙ্গাপুর, মালোয়েশিয়া, ইতালি, দুবাই, কাতার, কুয়েত, আমেরিকা এবং প্রতিবেশী দেশ ভারতফেরত ৭৪৩ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং বগুড়ায় মোট ১৯০ জনের হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে। এদের সবাই সুস্থ আছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে বলেন, বগুড়ায় বিদেশফেরত ব্যক্তিরা সুস্থ আছেন। তাদের হোম কোয়ারেন্টিনে রেখে ১৪ দিন পর্যবেক্ষণ করা হচ্ছে। এর মধ্যে রোববার মোট ১৯০ জনের হোম কোয়ারেন্টিন শেষ হওয়ায় তারা ছাড়পত্র পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।