ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

১০ হাজার পরিবারে এমপি মিল্লাতের খাদ্যসামগ্রী বিতরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
১০ হাজার পরিবারে এমপি মিল্লাতের খাদ্যসামগ্রী বিতরণ 

সিরাজগঞ্জ: করোনা ভাইরাসের (কোভিড ১৯)  সংক্রমণরোধে সরকারি নির্দেশে কাজকর্ম ছেড়ে ঘরে বসে থাকা দৈনিক আয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। 

রোববার (২৯ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত কাওয়াখোলা, এসএস রোড, সয়দাবাদ ও কামারখন্দ এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।         

এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, জেলা সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক তার সঙ্গে উপস্থিত ছিলেন।

  

করোনা নিয়ে আতঙ্কিত না হওয়ার আহবান জানিয়ে এমপি মিল্লাত মুন্না বলেন, সচেতন হোন, অন্যকে সচেতন করুন। করোনার কারণে গৃহবন্দি সিরাজগঞ্জ ও কামারখন্দের ১০ হাজার পরিবারের মধ্যে আমার ব্যক্তিগত তহবিল থেকে ও সরকারিভাবে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হলো। এ কার্যক্রম অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০   
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa