bangla news

সেই এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি দিয়ে ব্যাংকার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৮:০১:০০ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

ঢাকা: যশোরের মনিরামপুর উপজেলার আলোচিত এসিল্যান্ড (ভূমি) সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে জাফর আহমেদ নামে ব্যাংকের এক  কর্মকর্তাকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (২৯ মার্চ) রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ডিবি উত্তর বিভাগের একটি টিম তাকে আটক করে।

ডিবি উত্তরের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাজাহান সাজু বাংলানিউজকে জানান, ফেসবুকে এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকিসহ অশ্লীল বক্তব্য প্রচারের অভিযোগে বেসরকারি একটি ব্যাংকের কর্মকর্তা জাফরকে আটক করা হয়েছে।

তার কাছ থেকে বিস্তারিত জানার চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

করোনা সংক্রমণ প্রতিরোধে অভিযান চালাতে গিয়ে দুই বৃদ্ধকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ঘটনায় ইতোমধ্যে প্রত্যাহার করা হয়েছে যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে। তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তি দেওয়ার কথাও বলেছেন জনপ্রশাসন সচিব।

এরপরও বিসিএস ৩৪ ব্যাচের ওই নারী কর্মকর্তাকে নিয়ে এখনো সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা থেমে নেই। সবকিছুকে ছাপিয়ে ওই নারী কর্মকর্তাকে রীতিমতো ধর্ষণের হুমকি দিয়েছেন বেসরকারি একটি ব্যাংকের রিজিওনাল ম্যানেজার জাফর।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর আটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 20:01:00