ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

টাঙ্গাইলে এক দিনের বেতন দিলেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
টাঙ্গাইলে এক দিনের বেতন দিলেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা 

টাঙ্গাইল: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তার জন্য টাঙ্গাইলের সরকারি কর্মকর্তা কর্মচারীদের একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেওয়ার জন্য ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। 

ইতোমধ্যেই জেলা প্রশাসকসহ কালেক্টরেটের সব কর্মকর্তা কর্মচারীরা এই তহবিলে অর্থ জমা করেছেন। জেলার সব বিভাগ, দপ্তর এবং উপজেলার কর্মকর্তা কর্মচারীদের চিঠি দেওয়া হয়েছে একদিনের বেতন তহবিলে জমা দেওয়ার জন্য।

সব কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে ৬০ লাখ টাকার মতো জমা হবে। সরকারের সহয়তার পাশাপাশি জনবান্ধব প্রশাসন জেলার কর্মহীন মানুষের সহায়তার মধ্য দিয়ে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় সরকার এবং প্রশাসন জেলাবাসীর পাশে রয়েছে।

এদিকে রোববার (২৯ মার্চ) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে কর্মহীন লোকজনদের বিতরণের জন্য জেলা প্রশাসকের তহবিলে একশ জনের জন্য খাদ্যসামগ্রী ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হস্তান্তর করেন। খাদ্যসামগ্রী গ্রহণকালে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এসব কথা জানান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা যায়, টাঙ্গাইল ক্লাবের বিত্তবান সদস্যদের অর্থায়নে প্রায় পাঁচশ প্যাকেট খাদ্যসামগ্রী জেলার কর্মহীন লোকদের মধ্যে বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa