bangla news

সৈয়দপুরে ছিটানো হলো জীবাণুনাশক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৬:৩২:০৯ পিএম
জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নীলফামারী: সৈয়দপুরে শহরে ছিটানো হল জীবাণুনাশক। রোববার (২৯ মার্চ) সকাল থেকে নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শহরের সবগুলো রাস্তায় ছিটানো হয় এই জীবাণুনাশক। 

সরেজমিনে দেখা যায়, ফায়ার সার্ভিসের একটি দমকল গাড়ি সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় থেকে বঙ্গবন্ধু সড়কে জীবাণুনাশক ছিটাচ্ছে। সকালে পাঁচমাথা মোড়ের কাছে পুলিশ বক্স এলাকায় করোনা সংক্রমণরোধে এ কর্মসূচি শুরু হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ দমকলের ট্যাপ ছেড়ে কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু প্রমুখ।

পরে দমকল বাহিনী শহরের বঙ্গবন্ধু সড়ক, শহীদ ডা. জিকরুল হক সড়ক, শহীদ ডা. শামসুল হক সড়ক, বিমানবন্দর সড়ক, শের এ বাংলা সড়ক, শেখ রাসেল সড়কসহ পাড়ায় মহল্লায় জীবাণুনাশক স্প্রে করে।

এছাড়াও সৈয়দপুর পৌরসভা আলাদাভাবে শহরের ১৫টি ওয়ার্ডে পরিচ্ছন্নতা ও সচেতনতা কর্মসূচি অব্যাহত রেখেছে বলে জানান ভারপ্রাপ্ত মেয়র জিয়াউল হল।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 18:32:09