ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁচা বাজারে নিরাপদ দূরত্ব নিশ্চিতে রাজশাহীতে অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
কাঁচা বাজারে নিরাপদ দূরত্ব নিশ্চিতে রাজশাহীতে অভিযান রাজশাহীর কাঁচা বাজারে জেলা প্রশাসনের অভিযান। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরীর সাহেব বাজার কাঁচা বাজারে ক্রেতাদের নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে বিশেষ অভিযান চালিয়েছে জেলা প্রশাসন।

রোববার (২৯ মার্চ) দুপুরে রাজশাহী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শায়লা সাঈদ তন্বীর নেতৃত্বে এ বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে ক্রেতা-বিক্রেতাদের নিরাপদ দূরত্ব বজায় রেখে কেনাবেচার নির্দেশ দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শায়লা সাঈদ তন্বী বাংলানিউজকে জানান, অভিযানে কোনো দোকানপাট বন্ধের কথা বলা হয়নি। কেবল কেনাবেচার ক্ষেত্রে নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি জানান, করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে এর আগেও রাজশাহী জেলা প্রশাসন থেকে বার বার জনসাধারণকে নিরাপদ দূরত্বে থেকে সবজি ও মুদির দোকানে গিয়ে কেনাকাটা করতে বলা হলেও ক্রেতা-বিক্রেতা কেউই তা মানছিলেন না। জনস্বার্থে তাই অভিযানের মাধ্যমে সবাইকে আবারও সতর্ক করা হয়েছে।

এছাড়া সাহেব বাজার কাঁচা বাজার অভিযানের সময় করোনা পরিস্থিতিতে প্রয়োজন ছাড়া সাধারণ মানুষকে বাড়ি থেকে বের না হতে আবারও নিষেধ করেন সেনাবাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এসএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।