ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওয়ার্ড পর্যায়ে নিম্নবিত্তদের তালিকা করা হচ্ছে: সাঈদ খোকন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
ওয়ার্ড পর্যায়ে নিম্নবিত্তদের তালিকা করা হচ্ছে: সাঈদ খোকন

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, ৫০ হাজার নিম্নবিত্ত পরিবারকে এক মাস নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। ইতোমধ্যেই ওয়ার্ড পর্যায় থেকে তালিকা সংগ্রহ করা হচ্ছে। সেই তালিকা অনুযায়ী পরিবারগুলোর কাছে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। 

রোববার (২৯ মার্চ) নগর ভবনের সামনে নিম্নআয়ের মানুষদের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সাঈদ খোকন বলেন, শহরে রিকশাচালকরা আছেন।

তাদের যাত্রীও তেমন নেই। এসব দিন আনি দিন খায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি আমরা। দিনমজুর, খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ানোর এ কর্মসূচি চলমান থাকবে।

তিনি বলেন, আমরা আনন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সমাজের বিত্তবানরা এগিয়ে এসেছেন। এটা একটা শুভ লক্ষণ। আমরা সবাই মিলে আমাদের গবিব-দুঃখী মানুষদের পাশে দাঁড়াবো। নির্বাচিত মেয়র হিসেবে বলতে চাই, আমরা সবাই দুঃখী মানুষদের পাশে থাকবো। সাধারণ মানুষদের বলতে চাই, আপনারা দয়া করে ঘরে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ