bangla news

করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল-মাইকিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ১২:২৮:৩৩ এএম
হবিগঞ্জ শহরের প্রধান সড়কে টহল দিচ্ছেল র‌্যাব সদস্যরা, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ শহরের প্রধান সড়কে টহল দিচ্ছেল র‌্যাব সদস্যরা, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় স্কুল-কলেজ, অফিস-আদালত বন্ধ করে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দিচ্ছে সরকার। তা নিশ্চিতে নামানো হয়েছে নিরাপত্তা বাহিনীও। এরই অংশ হিসেবে হবিগঞ্জের সড়কে সড়কে সচেতনতামূলক মাইকিং করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)।

শনিবার (২৮ মার্চ) দুপুর থেকে রাত পর্যন্ত র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে এ কর্মসূচি পরিচালনা করেন সংস্থাটির সদস্যরা।

সন্ধ্যায় দেখা গেছে, হবিগঞ্জ শহরের প্রধান সড়কে একাধিক গাড়ি ও মোটসাইকেল নিয়ে টহল দিচ্ছেন র‍্যাব সদস্যরা। একইসঙ্গে তারা মাইকিং করে বলছেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।

এ সময় র‍্যাব সদস্যরা জেলার বিদেশফেরতদের, একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন, তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও বিভিন্ন ধরনের নজরদারি চালিয়েছেন বলে জানিয়েছেন এএসপি আনোয়ার হোসেন শামীম।

বাংলানিউজকে তিনি বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। হবিগঞ্জেও দেখা দিতে পারে এই সংক্রমণ। এ থেকে উত্তরণ পেতে সচেতনতার বিকল্প নেই। জনসচেতনতা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছে র‍্যাবও।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 00:28:33