ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন

রাজশাহী: করোনা ভাইরাসের কারণে আর্থিক সংকটে থাকা নিম্ন আয়ের ২০ হাজার পরিবারকে চাল ও ডাল দেবেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রতি পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল দেওয়া হবে।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে নগর ভবনে চাল ও ডাল প্যাকেট করে প্রস্তুত এবং ৩০টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে পৌঁছে দেওয়া হচ্ছে। এখন ওয়ার্ড কার্যালয় থেকে এসব চাল-ডাল বিতরণ করা হবে।

এ বিষয়ে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীবাসীকে নিরাপদ রাখতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এই সংকটময় পরিস্থিতিতে নগরবাসীর পাশে আমরা সব সময় আছি। আর্থিক সংকটে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে চাল-ডাল বিতরণ করা হচ্ছে। নগরীর সড়ক জীবাণুমুক্ত করার কাজ চলমান। চিকিৎসকদের সুরক্ষায় চীন থেকে ৩০০ পিপিই ক্রয়, পরিচ্ছন্ন কর্মীদের জন্য নিরাপদ পোশাক, মাস্ক, হ্যান্ড গ্লোবস সরবরাহ ও স্প্রে মেশিনে ক্রয় এবং ওয়ার্ড পর্যায়ে স্প্রে করা হচ্ছে। এসব কার্যক্রম অব্যহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এসএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।