bangla news

গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৯:২৯:৪৩ পিএম
গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল

গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল

পিরোজপুর: করোনা ভাইরাসের কারণে বাড়িতে অবস্থানকারী ৬ হাজার গরীব-অসহায়দের  বাড়িতে খাদ্য সামগ্রী পেঁছে দিয়েছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।  

শনিবার (২৮ মার্চ) মন্ত্রীর নিজস্ব অর্থায়নে ও ব্যক্তিগত উদ্যোগে জেলার পিরোজপুর সদর, নেছারাবাদ (স্বরূপকাঠী) ও নাজিরপুর উপজেলার প্রায় ছয় হাজার কর্মহীন সুবিধাবঞ্চিত, দিনমজুর, গরীব ও অসহায় পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এদিন জেলার নাজিরপুরে ২ হাজার ২৫০, পিরোজপুর সদর উপজেলায় ১ হাজার ৬০০ ও নেছারাবাদ উপজেলায় ২ হাজার ২০০ কর্মহীন পরিবারকে এ খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে বলে মন্ত্রীর মেঝ ভাই আওয়ামী লীগ নেতা এসএম নজরুল ইসলাম বাবুল বাংলানিউজকে জানান।  

তিনি আরও জানান, নাজিরপুর উপজেলা সদরে মন্ত্রীর বাসভবনের সামনে কোন প্রকার জনসমাগম ছাড়াই জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু দলীয় প্রতিনিধিদের কাছে এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়:  ২১২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 21:29:43