bangla news

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৯:১০:১০ পিএম
রাস্তার পাশে এভাবে পড়েছিলেন ওই বিদেশি নাগরিক। ছবি: বাংলানিউজ

রাস্তার পাশে এভাবে পড়েছিলেন ওই বিদেশি নাগরিক। ছবি: বাংলানিউজ

সিলেট: রাস্তায় পড়ে থাকা আর্ক (৪৫) নামে এক বিদেশি নাগরিককে শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নগরের নয়াসড়ক পয়েন্টের রবি আউটলেটের সামনে রাস্তায় পড়েছিলেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বিদেশি নাগরিক আর্ক একটি দোকানের সামনে পড়েছিলেন। এসময় তার পাশে ছিল একটি কোকাকোলার বোতল ও সিগারেটের প্যাকেট। দৃশ্যটি দেখতে পেয়ে তারা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ এসে স্বাস্থ্য বিভাগের লোকজনকে খবর দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, ওই বিদেশি নাগরিক নগরের হাওয়াপাড়া সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন। তবে এ ঘটনার পর থেকে হাসপাতালের কর্মকর্তারা পলাতক।

পুলিশ এসে ওই বিদেশিকে নিয়ে যায় হাসপাতালে। ছবি: বাংলানিউজ

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বলেন, ওই বিদেশিকে আমরা কোয়ারেন্টিনে রেখেছি। এখনো তার অবস্থা বলা যাচ্ছে না। রোববার তার ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবো করোনা ভাইরাসের জন্য নমুনা পরীক্ষা করা লাগবে কি-না।

এদিকে জ্বর-সর্দি-কাশি নিয়ে সিলেটে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতাল (সদর হাসপাতাল) কোয়ারেন্টিনে ভর্তি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। শুক্রবার (২৭ মার্চ) রাত থেকে হাসপাতালের কোয়ারেন্টিনে রেখে তাকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এনইউ/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 21:10:10