bangla news

ট্রাকে যাত্রী বহন করায় ১১ চালককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৯:০০:৩৩ পিএম
যাত্রী নিয়ে পাটুরিয়ার উদ্দেশে যাচ্ছে একটি ট্রাক। ছবি: বাংলানিউজ

যাত্রী নিয়ে পাটুরিয়ার উদ্দেশে যাচ্ছে একটি ট্রাক। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: করোনার সংক্রমণ থেকে বাঁচার জন্য সব প্রকার গণপরিবহন বন্ধ রেখেছে সরকার। অথচ নিষেধাজ্ঞা অমান্য করে মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কে পিকআপ ভ্যান ট্রাকসহ বিভিন্ন অবৈধ যানবাহন যাত্রী বহন করছে।

এরই পরিপ্রেক্ষিতে শনিবার (২৮ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মানিকগঞ্জ জেলা প্রশাসনের এনডিসি আক্তার হোসেন শাহিন। অভিযানে ট্রাকে যাত্রী বহনের অপরাধে ১১ ট্রাক চালককে জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন মানিকগঞ্জ ট্রাফিক পুলিশ প্রশাসন।

>>>যাত্রী নিয়ে মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে পিকআপ ভ্যান-লেগুনা-ট্রাক

এনডিসি শাহিন বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় বৃহস্পতিবার থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকার সারাদেশে গণপরিবহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। তবে ট্রাক, কাভার্ডভ্যান, ওষুধ, জরুরি সেবা, জ্বালানি, পচনশীল পণ্য পরিবহন, অ্যাম্বুলেন্স ও সংবাদপত্রবাহী গাড়ি এই নিষেধাজ্ঞার বাইরে থাকবে। পণ্যবাহী যানবাহনে কোনো যাত্রী পরিবহন করা যাবে না আর এ নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে ১১ ট্রাক চালককে জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 21:00:33