ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে মৃত যুবকের করোনা রিপোর্ট নেগেটিভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
নোয়াখালীতে মৃত যুবকের করোনা রিপোর্ট নেগেটিভ

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে রক্তবমি ও জ্বর-কাশিতে আক্রান্ত হয়ে মারা যাওয়া নিলয় মজুমদারের (২৩) করোনা ভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। তার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। 

শনিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৫টায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট (আইপিএইচ) থেকে রিপোর্ট পেয়েছেন বলে নিশ্চিত করেছেন বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস।  

>>>নোয়াখালীতে কাশি-জ্বরে যুবকের মৃত্যু, ভবন ঘিরে রেখেছে পুলিশ

মৃত নিলয় মজুমদার আজিজিয়া কমপ্লেক্সের চতুর্থ তলায় ভাড়া থাকতেন।

তার বাবার নাম তপন মজুমদার। নিলয় মজুমদার চৌমুহনীর একটি ডেন্টাল ক্লিনিকে দন্ত চিকিৎসক ডা. শরীফের সহকারী হিসেবে কাজ করতেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেলে মৃত নিলয়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করে জনস্বাস্থ্য ইনস্টিটিউট (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নমুনা পরীক্ষা শেষে আমাদের কাছে রিপোর্ট আসে। রিপোর্ট নেগেটিভ, তার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি।
 
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, যেহেতু নিহত নিলয় মজুমদারের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি, তাই আজিজিয়া কমপ্লেক্স, ডাক্তার আহসান উল্যা টাওয়ার ও আল মদিনা টাওয়ার থেকে লকডাউন তুলে নেওয়া হয়েছে।  

গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিলয়ের জ্বর-কাশির সঙ্গে রক্ত যাওয়া শুরু হলে পরিবারের লোকজন দ্রুত তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিলয়কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চৌমুহনী পাবলিক হল সংলগ্ন আজিজিয়া কমপ্লেক্স, ডাক্তার আহসান উল্যা টাওয়ার ও আল মদিনা টাওয়ার লকডাউন করে প্রশাসন। পরে একজন চিকিৎসক ও একজন মেডিক্যাল টেকনোলজিস দিয়ে মৃত নিলয়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।