bangla news

সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৫:৫৬:২৩ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

সিলেট: করোনা আতঙ্কে মানুষ যখন দিশেহারা। প্রাণঘাতী ব্যাধি থেকে নিজেদের রক্ষায় ঘরবন্দি। মানুষকে ঘরে ফেরাতে প্রশাসনও মাঠে সক্রিয়। এমন সময় সিলেটে ঘটলো খুনের ঘটনা। কথা কাটাকাটির জেরে সিলেটে শাহীন মিয়া (২৭) নামে এক যুবককে খুন করছে দুর্বৃত্তরা।

শনিবার (২৮ মার্চ) বিকেল ৩টার দিকে নগরের রায়নগর আবাসিক এলাকায় ঘটনা ঘটে। নিহত শাহীন মিয়া রায়নগরের বিল্লাল মিয়ার ছেলে।   

স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে নিজ বাসার সামনে কয়েকজন যুবক শাহীনকে ছুরিকাঘাত করেন। এ সময় আশপাশ থেকে স্থানীয়দের চিৎকারে দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় শাহীনকে রাস্তায় ফেলে রেখে চলে যায়। গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শাহিনের সৎ ভাই লাহিন বলেন, পাওনা টাকার বিরোধের জেরে একই এলাকার কয়েকজন যুবক তার ভাইকে হত্যা করেছে।  

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বাংলানিউজকে জানান, শাহীন পেশায় টিউবওয়েল মিস্ত্রী। তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। খুনের ঘটনাটি জানতে পেরে তারা ঘটনাস্থলে গেছেন।

তিনি জানান, শাহীনের বাবা বিল্লালের ঘর ছেলে তার মা অন্যত্র রায়নগর মোক্তাদির ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে সংসার গড়েন। তবে কি কারণে তাকে খুন করা হয়েছে, তা জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 17:56:23