bangla news

করোনা: মানিকগঞ্জে দুস্থদের খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৫:৪৭:৩০ পিএম
মানিকগঞ্জে দুস্থদের খাদ্য সহায়তা

মানিকগঞ্জে দুস্থদের খাদ্য সহায়তা

মানিকগঞ্জ: করোনা পরিস্থিতি মোকাবিলায় মানিকগঞ্জে দুস্থ ব্যক্তিদের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া শুরু করেছে জেলা প্রশাসন।

শনিবার (২৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসক এসএম ফেরদৌস তার কার্যালয় চত্ত্বর থেকে ৭০ জনের হাতে চাল, ডাল ও আলু তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন। 

এরপর তিনি মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত্বর থেকে আরও ৩০ জনকে খাদ্য সহায়তা তুলে দেন । প্রত্যেক ব্যক্তিকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু এবং ২ কেজি ডাল দেওয়া হয়।

খাদ্য বিতরণের সময় জেলা প্রশাসকের সঙ্গে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, অতিরিক্তি জেলা প্রশাসক (সর্বিক) মো. মনিরুাজামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাদিরা আখতার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আমির হোসেন, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আলী রাজিব মাহমুদ মিঠুন, জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন এবং সমাজসেবা কর্মকর্তা লাভলী খানম।

জেলা প্রশাসক এসএম ফেরদৌস বাংলানিউকে বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দুস্থ ব্যক্তিদের খুঁজে বের করে তাদের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। একটি মানুষও যাতে অনাহারে না থাকে, সে লক্ষ্যে কাজ করা হচ্ছে। 
তিনি জানান, এ পর্যন্ত জেলার জন্য মোট বরাদ্দ পাওয়া গেছে ২৪৬ মেট্রিক টন চাল এবং নগদ সাত লাখ টাকা। চাহিদা অনুযায়ী আরও বরাদ্দ পাওয়া যাবে।

ইতোমধ্যে অন্যান্য উপজেলায়ও দুস্থ ব্যক্তিদের খাদ্য সহায়তা বিতরণ শুরু হয়েছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 17:47:30