bangla news

হোসেনপুরে আগুনে পুড়লো ৮ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৫:১৬:৪৭ পিএম
আগুনে পুড়ে যাওয়া দোকানপাট

আগুনে পুড়ে যাওয়া দোকানপাট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুরে আগুন লেগে আটটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা চৌরাস্তা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে চৌরাস্তা বাজারে কাইয়ুমের হার্ডওয়ার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলা থেকে আরেকটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ নেভায়। তবে এর আগেই আগুনে আটটি দোকান পুড়ে যায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোবারক আলী বাংলানিউজকে জানান, বিদ্যুতের শট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে ক্ষয়ক্ষতি হওয়া দোকানগুলোর তালিকা করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তবে আগুনে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

এদিকে আগুন লাগার খবর পেয়ে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহিউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিকুল ইসলাম ভূঁইয়া হিমেলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ আগুন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 17:16:47