bangla news

ভারতীয় নাগরিকদের আতঙ্কিত না হওয়ার অনুরোধ রীভা গাঙ্গুলির

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ২:৪৮:৩৩ পিএম
ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ। ফাইল ছবি

ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ। ফাইল ছবি

ঢাকা: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে বাংলাদেশে অবস্থানরত ভারতীয় নাগকিরদের আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকায় নিযুক্ত দেশটির হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ। 

শনিবার ( ২৮ মার্চ) এক ভিডিও বার্তায় তিনি এই অনুরোধ জানান।

ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ বাংলাদেশে অবস্থানরত ভারতীয় নাগরিকদের উদ্দেশ্যে বলেন, কোভিড-১৯ বিশ্বব্যাপী বিস্তৃত হয়েছে। ভারত  সরকারও এই  বিষয়ে নানা পদক্ষেপ নিয়েছে। আমরা বাংলাদেশে অবস্থানরত ভারতীয় নাগরিক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলতে  চাই, আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ রাখছি। করোনার পরিপ্রেক্ষিতে হাইকমিশনের কন্ট্রোল রুমও ২৪ ঘণ্টা খোলা রয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ সরকারও করোনা নিয়ে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। তবে অত্যাবশ্যকীয় সেবাগুলো খোলা রয়েছে।

রীভা গাঙ্গুলি  বলেন, এই অবস্থার মধ্যে আমরা একটি কঠিন সময় পার করছি। এই কঠিন বাস্তবতা  নিশ্চয় আপনারাও অনুধাবন করতে পারছেন। সামাজিক গণমাধ্যমেও বিভিন্ন খবর বের হয়ে থাকে। তবে আপনারা নিশ্চয়ই এ বিষয়ে সচেতন আছেন । আপনারা আতঙ্কিত হবেন না। নিরাপদে থাকুন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
টিআর/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 14:48:33