bangla news

সব এসিল্যান্ডকে সতর্ক করা হয়েছে: প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ১:৫০:১৯ পিএম
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, ফাইল ফটো

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, ফাইল ফটো

ঢাকা: যশোরের মণিরামপুরে তিন বৃদ্ধকে কান ধরিয়ে ছবি তোলার ঘটনায় মর্মাহত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। যদিও ইতোমধ্যেই তুমুল সমালোচনার মুখে এসিল্যান্ড (উপজেলা সহকারী কমিশনার-ভূমি) সাইয়েমা হাসানকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) দুপুরে প্রতিমন্ত্রী বলেন, তাকে (এসিল্যান্ড) প্রশিক্ষণ দেওয়া হয়েছে মানুষের সঙ্গে কেমন ব্যবহার করতে হবে। তারপরও উনি এমনটা কেন করলেন, মানতে পারছি না। দুই একজনের জন্য সুনাম ক্ষুণ্ন হচ্ছে। ডিসিকে দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এমনকি ডিসিদের মাধ্যমে সব এসিল্যান্ডকে সতর্ক করা হয়েছে। তারা (ডিসি) এসিল্যান্ড-ইউএনও-কে নিয়ে বসবেন। যাতে কোনো শৃঙ্খলা ভঙ্গ না হয়। মাঠে কাজ করতে গিয়ে সবসময় সবার সঙ্গে বিনয়ের সঙ্গে আচরণ করতে হবে। জনগণ কষ্ট পায়, এমন আচরণ সহ্য করা হবে না।

ফরহাদ হোসেন বলেন, চার এপ্রিল অফিস খুলবে। তখন তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ডিপি (ডিপার্টমেন্টাল প্রসিডিউর) শুরু হবে। এমন দুর্নাম সহ্য করা হবে না।

তিনি বলেন, ডিসি ও স্থানীয় প্রশাসনকে আমার পিতৃতুল্য তিনজনের কাছে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। উনাদের মাস্ক, স্যানিটাইজার, খাবারসহ প্রাথমিকভাবে সহায়তার কথা বলা হয়েছে। এই ঘটনায় আমি ব্যথিত। এমন আচরণ কখনই কাম্য নয়।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমআইএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 13:50:19