bangla news

বাগেরহাটে ছিটানো হচ্ছে জীবাণুনাশক পানি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ১২:০১:৫৫ পিএম
জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাট পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক পানি ছিটানো হচ্ছে। শনিবার (২৮ মার্চ) সকালে বাগেরহাট শহররক্ষা বাঁধ সড়ক এলাকায় জীবাণুনাশক পানি ছিটিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এসময় বাগেরহাট অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাট উপ পরিচালক গোলাম ছরোয়ারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

পরে স্থানীয় স্বেচ্ছাসেবক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  দমকল বিভাগের সদস্যরা শহরের ফলপট্রি মোড়, কাঁচাবাজার, মাছ বাজারসহ বেশকিছু এলাকায় এ জীবাণুনাশক স্প্রে করে।

এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই জীবাণুনাশক ছিটানো হবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপ পরিচালক গোলাম ছরোয়ার।

শহরকে জীবাণুমুক্ত রাখতে বাগেরহাট পৌরসভা, জেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের উদ্যোগে ছিটানো হচ্ছে জীবাণুনাশক ওষুধ। করোনা ভাইরাস প্রতিরোধে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সার্বিক প্রস্তুতি রয়েছে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাট উপ পরিচালক গোলাম ছরোয়ার। 
 
বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 12:01:55