bangla news

চীনের আদলে হাসপাতাল করছে গণস্বাস্থ্য: আকিজ গ্রুপের এমডি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ১২:২২:১৬ এএম
তেজগাঁওয়ে তৈরি হচ্ছে হাসপাতাল।

তেজগাঁওয়ে তৈরি হচ্ছে হাসপাতাল।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য চীনের উহান শহরে জরুরিভিত্তিতে নির্মিত লেইশেনশান হাসপাতালের আদলে ঢাকায় হাসপাতাল নির্মাণ করছে না আকিজ গ্রুপ। গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বলছেন, এই হাসপাতাল করছে গণস্বাস্থ্য কেন্দ্র। 

শুক্রবার (২৭ মার্চ) রাত ১০টা ২৬ মিনিটে আকিজ গ্রুপের এমডি বাংলানিউজকে এ কথা জানান।

সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে, ‘আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেখ বশির উদ্দিন নিজ উদ্যোগে তেজগাঁওয়ে দুই বিঘাজমিতে উহানের লেইশেনশান হাসপাতালের আদলে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য একটি অস্থায়ী হাসপাতাল তৈরি করছেন। আগামী এক সপ্তাহের মধ্যে হাসপাতালটির নির্মাণ শেষ হবে। সেইসঙ্গে পরবর্তী এক সপ্তাহের মধ্যে চিকিৎসা সরঞ্জাম বসানো হবে। এরপর বিনামূল্যে করোনায় আক্রান্তদের চিকিৎসা দেওয়া হবে। বশির উদ্দিনকে এ কাজে সহায়তা দিচ্ছেন দু’জন স্বনামধন্য অভিজ্ঞ চিকিৎসক।

তবে এ বিষয়ে শুক্রবার রাত ১০টা ২৬ মিনিটে বাংলানিউজের সঙ্গে আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেখ বশির উদ্দিনের কথা হয়।

তেজগাঁওয়ে আপনি নিজ উদ্যোগে একটি হাসপাতাল করছেন-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা গণস্বাস্থ্য করছে। আপনি গণস্বাস্থ্যের সঙ্গে কথা বলেন।’

‘আপনার বরাত দিয়ে অনেক মিডিয়ায় নিউজ হয়েছে’- জানালে আকিজ গ্রুপের এমডি বলেন, ‘নিউজে তো অনেক সময় অনেক কিছু আসে। এটা গণস্বাস্থ্য করছে। আপনি গণস্বাস্থ্যের সঙ্গে কথা বলেন।’

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমআরএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 00:22:16