bangla news

করোনা: গাংনীতে জনসচেতনতায় সেনাবাহিনীর টহল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৭:০২:১৫ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

মেহেরপুর: করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মেহেরপুরের গাংনীতে টহল দিচ্ছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমান ও সেনাবাহিনীর বগুড়া সেনানিবাসের লেফটেন্যান্ট কর্নেল মো. ইমাম ফকরুদ্দীনের নেতৃত্বে ১৮ সদস্যের একটি দল টহলে অংশ নেয়। এতে একই সেনানিবাসের ক্যাপ্টেন মো. নাছির উদ্দীন ও ক্যাপ্টেন আসাদ উপস্থিত ছিলেন।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে গাংনীর সাহারবাটি ইউনিয়নের সাহারবাটি বাজার, নওপাড়া, কাথুলি ইউনিয়নের গাঁড়াবাড়িয়া, কাথুলি, তেঁতুলবাড়িয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া বাজার, বামন্দী ইউনিয়নের দেবীপুর বাজার ও বামন্দী বাজারে টহল দেন এবং সচেতনতা সৃষ্টিতে হ্যান্ড মাইক দিয়ে বক্তব্য রাখেন ইউএনও দিলারা রহমান ও লেফটেন্যান্ট কর্নেল ইমাম ফকরুদ্দীন।

গত দুইদিন থেকে মেহেরপুর জেলা শহর ও গাংনী উপজেলা শহরসহ গ্রামাঞ্চলের দোকানপাট বন্ধ ও বাজারে লোক সমাগম কমে গেছে। দুপুরের দিকে সেনা সদস্যরা মাঠে আসার পর পরই শহরের প্রধান সড়ক একেবারে ফাঁকা হয়ে যায়। 

ইউএনও দিলারা রহমান বাংলানিউজকে জানান, বিদেশ থেকে ফেরত আসা ব্যক্তির অবস্থান নির্ণয় ও তাদের নিজ নিজ অবস্থানে কোয়ারেন্টিন নিশ্চিত করাই হবে সেনাবাহিনীর মূল লক্ষ্য। এছাড়া সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থার জন্য স্থানীয় প্রশাসনকে সহায়তা দিতে সেনাবাহিনী নিয়োজিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 19:02:15