ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে দগ্ধ স্যানিটারি অফিসারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
রাজবাড়ীতে দগ্ধ স্যানিটারি অফিসারের মৃত্যু

রাজবাড়ী: রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মো. সাইফুল ইসলাম শামীম (৪২) নামে এক স্যানিটারি ইন্সপেক্টর।

শুক্রবার (২৭ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে মারা যান তিনি। সাইফুল ইসলাম ফরিদপুর মধুখালী এলাকার বাসিন্দা।

জানা গেছে, সাইফুল ইসলাম শামীম প্রায় ৫ বছর ধরে গোয়ালন্দ উপজেলায় স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলার একটি রুমে একাই থাকতেন। গতকাল বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ চিৎকার শুনে প্রতিবেশীরা তার রুমের দরজা ভেঙে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করেন। এ সময় তার রুম ধোয়ায় আছন্ন ছিল। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে পাঠানো হয়। পরে শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোয়ালন্দ উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসিফ মাহমুদ জানান, বৃহস্পতিবার অগ্নিদগ্ধের পর ওই স্যানিটারি ইন্সপেক্টরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা গেছেন। তবে কীভাবে তিনি দগ্ধ হয়েছিলেন তা জানা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।