ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চারঘাটে ড্রেনে নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
চারঘাটে ড্রেনে নারীর মরদেহ

রাজশাহী: রাজশাহীর চারঘাটে আকলিমা বেগম (৫০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আকলিমা উপজেলার মাড়িয়া গ্রামের মৃত আবুল কাশেম মোল্লার স্ত্রী।

শুক্রবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে মাড়িয়া গ্রামের একটি ড্রেনের মধ্যে থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর তা ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

জানতে চাইলে রাজশাহীর চারঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলম জানান, ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর হত্যা রহস্য জানা যাবে।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু বলেন,  মৃত আকলিমা বিধবা। তার দুই মেয়ে ও একটি ছেলে আছে। মেয়েদের বিয়ে হয়ে গেছে। তার ছেলে জামান (২৮) তার শ্বশুরবাড়ি পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামে বসবাস করেন। এর কারণে আকলিমা বাড়িতে একা থাকেন।

শুক্রবার সকালে উপজেলার মাড়িয়া গ্রামের দুই আম বাগানের পাশের একটি ড্রেনের মধ্যে মরদেহ পড়ে থাকা দেখেন। পরে থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত আকলিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনায় থানায় হত্যা মামলা করা হবে বলেও জানান চারঘাট থানার পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।