bangla news

নোয়াখালীতে কাশি-জ্বরে যুবকের মৃত্যু, ভবন ঘিরে রেখেছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ১:৩৭:৪৭ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালী: নোয়াখালী প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারে সর্দি-কাশি ও জ্বর আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ মার্চ) রাতে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের পাবালিক হলের পাশে আজিজিয়া প্লাজার চতুর্থ তলায় ওই যুবক মারা যান। খবর পেয়ে রাতেই পুরো ভবনটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।

বেগমগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল আলম জানান, আনুমানিক ২৩ বছর বয়সী ওই যুবক চৌমুহনীতে এক দন্ত চিকিৎসকের চেম্বারে সহকারী হিসেবে কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন। দুই দিন থেকে এক মেডিসিন বিশেষজ্ঞের ব্যবস্থাপত্র অনুযায়ী বাসায় তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাতে তার বমির সঙ্গে রক্ত বের হয়। এরপর স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সে জেলা সদরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, হাসপাতালে এক যুবককে আনার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত ওই যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিহত যুবককে চিকিৎসা দেওয়া চিকিৎসক আবদুল আউয়াল জানান, গত মঙ্গলবার ওই যুবককে তার কাছে আনা হয়। তখন তাকে জানানো হয়, ছয়-সাত দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। তিনি অবস্থা জানার পর প্রয়োজনীয় চিকিৎসা দেন। সন্ধ্যায় তার বমি হচ্ছে এবং সঙ্গে রক্ত বের হচ্ছে জানানোর পর তিনি তাকে দ্রুত জেনারেল হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। মরদেহের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ভবনটি পুলিশ ঘিরে রেখেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 13:37:47