bangla news

বরিশালে কলেজছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ১১:৪০:৫৪ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল নগরে আফরীন (১৭) নামে বিএম কলেজের এক ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন তার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিনগত রাতে বরিশাল সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়কে মদিনা মসজিদ সংলগ্ন ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আফরীন ওই এলাকার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সালাম ভূঁইয়ার মেয়ে।

মৃত্যুর সঠিক কারণ এড়িয়ে গিয়ে কলেজছাত্রীর মা পেয়ারা বেগম ও বড় ভাই জুম্মান বলেন, আফরীন অনেক দিন ধরে অসুস্থ ছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে কলেজছাত্রী কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা নেই বলে এড়িয়ে যান তারা। যদিও প্রথম দিকে এটিকে স্বাভাবিক মৃত্যু বলে দাবিও করেন তারা।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, ওই কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের সময় ফ্যানের সঙ্গে ওড়না ঝুলছিল। আর তরুণীর মরদেহ পড়ে ছিল বিছানার ওপর। তবে তার গলায় ফাঁস লাগানোর কোনো চিহ্ন দেখা যায়নি।

এদিকে খবর পেয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল ঘটনাস্থলে ছুটে যান। এমনকি রাত দেড়টার দিকে ঘটনাস্থলে যান কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলামসহ পুলিশ সদস্যরা।

ঘটনাস্থল থেকে ওসি নুরুল বাংলানিউজকে বলেন, ‘পরিবারের দাবি এটি আত্মহত্যা। তবে কি কারণে সেটা তারা জানেন না বলে দাবি করেছে। তাই মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমএস/আরআেইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 11:40:54