bangla news

এবার ভাড়া মওকুফ করলেন ফেনীর আরেক বাড়িওয়ালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৩:৪৬:২১ এএম
তসলিম মাহমুদ টিটু।

তসলিম মাহমুদ টিটু।

ফেনী: করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় নিম্ন আয়ের ১৫ ভাড়াটিয়ার দুই মাসের ঘর ভাড়া না নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ফেনীর আরো এক বাড়িওয়ালা।

শহরের বিরিঞ্চিতে নিজ স্থাপনায় বসবাসরত ৭ পরিবার ও ৮ দোকানির (মার্চ-এপ্রিল) দুই মাসের ভাড়া মওকুফ করেছেন তসলিম মাহমুদ টিটু।

চায়না কোম্পানি জেডটিই কর্পোরেশনের ঢাকা অফিসে কর্মরত উচ্চপদস্থ কর্মকর্তা তসলিম মাহমুদ টিটু বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশে সবকিছু বন্ধ। নিম্ন আয়ের মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। তাই আমার কলোনীতে অবস্থানরত সকল ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া লাগবে না বলে তাদের জানিয়ে দিয়েছি।

তিনি জানান, ফেনী শহরের বিরিঞ্চির শাপলা চত্বরে পৈত্রিক জমিতে ২০১৭ সালে আধা পাকা সাতটি ঘর নির্মাণ করা হয়। প্রতি ঘরে দুটি কক্ষ ও একটি বাথরুম রয়েছে। এছাড়াও আটটি দোকানও রয়েছে বলে তিনি জানান।

এর আগে শহরের পাঠানবাড়ি এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নিজাম উদ্দিন পুলক নামে এক ভবন মালিক নিজের বাড়ির ২১ ভাড়াটিয়ার এক মাসের ভাড়া (এপ্রিল মাস) মওকুফ করে দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘন্টা, মার্চ ২৭, ২০২০
এসএমএকে/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 03:46:21