bangla news

নাজিরপুরে দোকান খোলা রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ১:৫৩:২৪ এএম
...

...

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৪ ব্যবসায়ীকে   জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে উপজেলার শ্রীরামাকাঠী বন্দরের মুদি ব্যবসায়ী ভবতোষ মন্ডলকে ৫হাজার টাকা, চৌঠাইমহল ষ্ট্যান্ডের ফল ব্যবসায়ী সেলিম হোসেনকে ৫ হাজার, নাজিরপুর উপজেলা সদরের হাসপাতাল সংলগ্ন মুদি ব্যবসায়ী স্বপন রায়কে ১০ হাজার টাকা ও অন্য এক ব্যবসায়ীকে ১ হাজার টাকা করে মোট ২১ হাজার টাকা জরিমানার দন্ড দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ ওবায়দুর রহমানের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, এর আগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে গত মঙ্গলবার থেকে সন্ধ্যা ৭টার পর (ঔষধ ছাড়া) সকল দোকান-পাট বন্ধ রাখতে নির্দেশ দেয়া হয়েছে। এ নির্দেশের পর উপজেলার সকল দোকান-পাট বন্ধ রাখা হচ্ছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ ওবায়দুর রহমান বাংলা নিউজকে জানান, এ ব্যাপারে ওই রাতের ৯টার দিকে মনিটরিং করতে বের হলে ওই সব দোকান খোলা রেখে সেখানে জন সমাগম করতে দেখা যায়। এর মধ্যে একটি দোকানকে বন্ধ করতে বলার পরও দোকানটি বন্ধ করেনি এবং সেখানে কয়েকজন লোকও ছিল। তাই নির্দেশ অমান্য করায় এদেরকে জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 01:53:24