bangla news

টহলে সেনাবাহিনী, জনশুন্য বেনাপোল বন্দর এলাকা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ৭:৩০:০৪ পিএম
টহলে সেনাবাহিনী, জনশুন্য বেনাপোল বন্দর এলাকা

টহলে সেনাবাহিনী, জনশুন্য বেনাপোল বন্দর এলাকা

বেনাপোল (যশোর): করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসমাগম নিয়ন্ত্রণে রাখতে বেনাপোল বন্দর এলাকায় টহল দিচ্ছে সেনাবাহিনী সদস্যরা। এতে মূহুর্তে জনশুন্য হয়ে পড়ে বন্দর এলাকা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর সড়ে ১২টায় বন্দর এলাকায় টহলে নামে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

এ সময় ভয়ে অপ্রয়োজনে রাস্তায় থাকা মানুষ দ্রুত ঘরে ফেরে। এতে তাৎক্ষণিকভাবে জনশূন্য হয় রাস্তাঘাট। বন্ধ হয়ে যায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। তবে অনুমোদিত ওষুধ ও খাদ্যদ্রব্যসহ অন্যান্য দোকান খোলা রয়েছে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মণ্ডল জানান, বিশ্বে করোনা ভাইরাস এখন মহামারি আকার ধারণ করেছে। বার বার অনুরোধ ও নির্দেশনা দেওয়া হলেও অনেকে তা না মেনে চলাফেরা ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখছে। এতে সংক্রমণের ঝুঁকি বাড়ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশকে সঙ্গে নিয়ে যৌথ টহল দেওয়া হচ্ছে।

সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে যৌথ টহলে অংশ নিয়েছেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) খোরশেদ আলম, বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান, ফায়ার সার্ভিসের কর্মকর্তা তৌহিদুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 19:30:04