bangla news

মাস্ক না পরার শস্তি ‘কানধরে উঠবস’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ৫:৩৮:১১ পিএম
মাস্ক না পরার শস্তি দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

মাস্ক না পরার শস্তি দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর রাজবাড়ী প্রশাসন। সচেতনতা বাড়াতে জেলার সবাইকে মাস্ক পরার অনুরোধ করা হচ্ছে। এরপরও যারা মাস্ক না পরে ঘর থকে বের হচ্ছেন তাদের কানধরে উঠবস করানো হচ্ছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) জেলার বড়পুল, পাবলিকহেল্থ, পান্নাচত্বর, রেলগেট, বাশহাটা এলাকাসহ বিভিন্ন পয়েন্টে গিয়ে দেকা যায় পুলিশ টহল দিচ্ছে। এছাড়াও মোতায়েন করা হয়েছে ১০ প্লাটুন সেনাবাহিনী। ওষুধ ও কাঁচাবাজার ছাড়াসব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

রাজবাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তিতু বাংলানিউজকে বলেন, জন সচেতনতায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে। প্রত্যেককে নিজ বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মাস্ক পরার পরামর্শ দেওয়া হচ্ছে। এরপরও যারা নির্দেশনা মানছেন না তাদের শাসন করা হচ্ছে।

রাজবাড়ী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ওমর শরীফ জানান, জনগণের নিরাপত্তা ও সচেতনতায় মাঠ পর্যায়ে কাজ করছে ডিবি পুলিশ। সবাইকে জনস্বাস্থ্য রক্ষায় নির্দেশিত আদেশ মেনে চলতে অনুরোধ করা হচ্ছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন বাংলানিউজকে জানান, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতামূলক অনেক কিছু করা হয়েছে। এখন জাতীয় স্বার্থে কঠোর না হয়ে উপায় কিছু করার নেই।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 17:38:11