ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

কাশিমপুরে গ্যাস লাইটার বিস্ফোরণে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ০৪:১৬:২৯ পিএম
কাশিমপুরে গ্যাস লাইটার বিস্ফোরণে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

ঢাকা: গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় গ্যাস লাইটার বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, নির্মল চন্দ্র সরকার (৪৫), তার স্ত্রী চায়না চন্দ্র সরকার (৩৮) ও তাদের ছেলে নিপু চন্দ্র সরকার (১৩)।

দগ্ধ চায়নার বড় ভাই পরিতোষ চন্দ্র সরকার বাংলানিউজকে বলেন, আমার বোন পরিবার নিয়ে কাশিমপুর ইউসুফ মার্কেটের পাশে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকে। চায়না একটি গার্মেন্টসে চাকরি করে। তার স্বামী ট্রেইলার। তার একটি দোকান রয়েছে। আর তাদের ছেলে পড়ালেখা করে।

বাংলানিউজকে চায়না বলেন, ভোরে রান্নার জন্য গ্যাস লাইটার জ্বালাচ্ছিলাম। জ্বালানোর পর সঙ্গে সঙ্গে লাইটারটিতে বিস্ফোরণ ঘটে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

কী কারণে গ্যাস লাইটার বিস্ফোরণ হয়েছে, সেটা জানাতে পারেনি কেউ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, চায়নার শরীরের ৯৫ শতাংশ, নির্মলের ১০০ শতাংশ ও নিপুর ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa