ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাক উল্টে পথচারী নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
ঈশ্বরদীতে ট্রাক উল্টে পথচারী নিহত

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সোহবার মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে মুলাডুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের মধ্যস্থতায় নিহতের পরিবারের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।  

এর আগে ভোরে নাটোর-কুষ্টিয়া-পাবনা মহাসড়কের মুলাডুলি রেলগেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

সোহবার নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়ন রাজাপুর পূর্ণকলস এলাকার বাসিন্দা।

মুলাডুলি ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা বাংলানিউজকে জানান, নাটোরের বড়াইগ্রাম উপজেলার দৌলতপুর গ্রাম থেকে আলু নিয়ে একটি ট্রাক কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিল। পথে মুলাডুলি রেলগেটের কাছে সোহবার মোল্লা রাস্তা পার হচ্ছিলেন। এসময় ট্রাকচালক তাকে বাঁচাতে ব্রেক করলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ওই ট্রাক নিচে চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর চালক এবং তার সহকারী (হেলপার) ট্রাক রেখে পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে মামলা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।