bangla news

মঠবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট-বিষপানে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ২:২৯:১২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এমদাদুল হক (৩০) নামে এক যুবক ও বিষপানে বিলকিস বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে উপজেলার বেতমোর রাজপাড়া ও আমড়াগাছিয়া ইউনিয়নে এ পৃথক ঘটনা ঘটে।

নিহত এমদাদুল বেতমোর রাজপাড়া ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত মো. আব্দুস সালামের ছেলে। আর বিলকিস একই উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আমিন ফরাজীর স্ত্রী ও একই গ্রামের সোলায়মান হাওলাদারের মেয়ে।
 
স্থানীয়রা জানান, সকালে বৈদ্যুতিক মটরের সাহায্যে পার্শ্ববর্তী জলাশয় থেকে পানি দিচ্ছেলেন এমদাদুল। এসময় ওই মটরের থাকা বিদ্যুতের তারে স্পর্শ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। গুরুতর আহতাবস্থায় তাকে তার পরিবারের সদস্যরা উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মনির হোসেন বাংলানিউজকে জানান, হাসপাতালে আনার আগেই এমদাদুলের মৃত্যু হয়। 
 
এদিকে, একইদিন সকালে মানিকখালী গ্রামে বিষপানে আত্মহত্যা করেছেন বিলকিস নামে এক গৃহবধূ। তিনি অসুস্থ ছিলেন বলে তার পরিবারের দাবি। ওই গৃহবধূ স্বামী আমিন ফরাজীও জানান, বিলকিস মানসিক ভারসম্যহীন ছিলেন। তবে তিনি তার মামা শ্বশুর মুর্জতা আলীর বাড়িতে ছিলেন বলে জানা গেছে। 
 
এ বিষয়ে মুর্জতা আলীর বাংলানিউজকে জানান, বিলকিস আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেননি। সকালে ভুল করে তিনি ওষুধ মনে করে বিষপান করেছেন। 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, বিলকিসের পরিবারের দাবি, তিনি ভুলে ওষুধ বুঝে বিষপান করেছেন। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিদ্যুৎস্পৃষ্ট পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 14:29:12