bangla news

করোনা: টাঙ্গাই‌লে ৩ বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ১:৪৮:১১ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের তিনটি বাড়ি লকডাউন ঘোষণা ক‌রে‌ছে স্থানীয় প্রশাসন। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরের দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী এ ঘোষণা দেন। তিনটি বাড়ির একটি পরিবারকে ৩০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

জানা যায়, রাজধানীর মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে এসে বাসাইলের জাহাঙ্গীরনগর গ্রামে তার শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। গত পাঁচদিন যাবত তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জফলে এলাহী অভিযান চালিয়ে ওই ব্যক্তির শ্বশুরবাড়িসহ পাশাপাশি তিনটি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

মোহাম্মদ জফলে এলাহী বাংলানিউজকে বলেন, ওই ব্যক্তি মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। খবর পেয়ে তার ওই শ্বশুরবাড়িসহ তিনটি বাড়িকে লকডাউনের আওতায় আনা হয়েছে। এই তিন‌টি বাড়িতে মোট সদস্য সংখ্যা ১২ জন। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করিয়ে ওই পরিবারের মধ্যে সরবরাহ করবেন। 

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   টাঙ্গাইল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2020-03-26 13:48:11