bangla news

সিরাজগঞ্জ মহাসড়কে ৪০ কিমি যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ১২:৫৪:০০ পিএম
সিরাজগঞ্জ মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জ মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। 

ঢাকা থেকে ঘরমুখো মানুষ ফেরার কারণে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে যানবাহনের চাপ থাকায় এ যানজট।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড় এলাকার বাসিন্দা ও অটোরিকশা অটোটেম্পু মালিক সমিতির সভাপতি ফিরোজ আহম্মেদ বাংলানিউজকে জানান, সকালে মুলিবাড়ী মোড়, কড্ডা, ঝাঐল ওভার ব্রিজ, কোনাবাড়ী ও নলকা এলাকায় যানজট শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজটের তীব্রতা বেড়ে হাটিকুমরুল গোলচত্বর হয়ে বগুড়া রোডের চান্দাইকোনা পর্যন্ত পৌঁছায়। কড্ডার মোড় এলাকায় ঘণ্টার পর ঘণ্টা ঠাঁয় দাঁড়িয়ে থাকতে দেখা যায় যানবাহনগুলোকে। 

সয়দাবাদ এলাকার কাপড় ব্যবসায়ী আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু সেতুর পূর্বপার থেকেই যানজট সৃষ্টি হয়েছে। সেতুর পশ্চিম পাড়ে এসে এর তীব্রতা আরও বেড়ে গেছে। যানজটের কারণে ঘরেফেরা মানুষগুলো প্রচণ্ড গরমের মধ্যে দুর্ভোগে পড়েছেন। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে বলেন, বুধবার (২৫ মার্চ) সন্ধ্যার পর থেকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যানবাহনের তীব্র চাপ শুরু হয়েছে। এ কারণে সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত থেমে থেমে যানজট দেখা দেয়। সকাল থেকে যানবাহনের চাপ আরও বেড়ে যাওয়ায় সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজটের। তবে যানজট নিরসনে কাজ করছে পুলিশ। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বাংলানিউজকে বলেন, হাটিকুমরুল গোলচত্বর থেকে চান্দাইকোনা পর্যন্ত থেমে থেমে যানজট চলছে। ঈদের মতো মানুষ ঘরে ফিরছে। প্রচুর গাড়ি আসার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। 

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 12:54:00