ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহীতে পতাকা উত্তোলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহীতে পতাকা উত্তোলন

রাজশাহী: রাজশাহীতে এবার ভিন্ন আবহে পালন হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে রাজশাহীতে স্বাধীনতা দিবসের সব কর্মসূচি আগেই বাতিল করেছে বিভাগীয় ও জেলা প্রশাসন।

এ কারণে প্রতি বছরের মতো শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ অন্যান্য কর্মসূচি পালন করতে পারছে না বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনগুলোও।

এদিকে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে ছোট পরিসরে পতাকা উত্তোলন কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ে অবস্থিত সার্কিট হাউসে সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পতাকা উত্তোলন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকার। এ সময় জাতীয় সংগীত বাজানো হয়।  

বিভাগীয় কমিশনারের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও মহানগর পুলিশের (আরএমপি) উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।