bangla news

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ১:২৬:২৭ এএম
খাগড়াছড়ি

খাগড়াছড়ি

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার (২৫ মার্চ) রাতে খাগড়াছড়ির ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শ্বাসকষ্ট জনিতকারণে ওই যুবককে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন। তার বাড়ি খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ির নুনছড়ি গ্রামে। তার বয়স ৩০ বছর।

জানা যায়, বুধবার দুপুরে ওই যুবককে শ্বাসকষ্ট জনিতকারণে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে তাকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে আইসোলেশনে রাখা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সিভিল সার্জন নুপুর কান্তি দাশ জানান, দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন ওই যুবক। তিনি আগেও এ হাসপাতালেই চিকিৎসা নিয়েছিলেন। করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহ রোগী ধরেই তার মরদেহ সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা বাংলানিউজকে জানান, এ বিষয়টি বুধবার দুপুরেই রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) অবহিত করা হয়। মৃত ওই যুবকের রক্ত সংগ্রাহ করা হয়েছে। তা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হবে।
এদিকে রোগীর সংস্পর্শে আসায় হাসপাতালের দু’জন চিকিৎসক, দু’জন নার্স ও একজন আয়াকে হাসপাতালের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এডি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 01:26:27