ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে মাস্ক-সাবান বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
সাভারে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে মাস্ক-সাবান বিতরণ

সাভার (ঢাকা): বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সাভারে নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে এন্টি ড্রাগ অ্যালায়েন্স নামে একটি সামাজিক সংগঠন।

বুধবার (২৫ মার্চ) সকালে সাভারের উত্তর জামসিং এলাকায় ১ হাজারের বেশি মানুষের মধ্যে এ মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

সংগঠনটির সভাপতি ও সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিঠুন সরকার বলেন, যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ।

আমরা দেশের বিভিন্ন জায়গায় এ কর্যক্রম করেছি আগামীতেও অব্যাহত থাকবে। এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সদস্যরা এ কাজে অর্থায়ন করেছেন বলেও জানিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সাভার পৌর কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সভাপতি ও সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিঠুন সরকার, সাধারণ সম্পাদক বেণু রাজ, উত্তর জামসিং বাইতুল হাদী কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতি হাজী মো. সানোয়ার হোসেন, অর্থ সম্পাদক হাজী মো. হাসান মোল্লা, সাভার ফ্রেন্ডস সোস্যাল ক্লাবের সভাপতি শামীম হোসেন, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব অালম অনিক ও এন্টি ড্রাগ অ্যালায়েন্সের দপ্তর সম্পাদক সুমন অাহম্মেদসহ সংগঠনের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।