ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লঞ্চের ধাক্কায় নিখোঁজ স্পিডবোট চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
লঞ্চের ধাক্কায় নিখোঁজ স্পিডবোট চালকের মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরে লঞ্চঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে স্পিডবোট ডুবে নিখোঁজ হওয়া চালক জাহাঙ্গীর সাজীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় ডুবুরিরা।

বুধবার (২৫ মার্চ) সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এর আগে উদ্ধার কাজে চেষ্টা চালায় চাঁদপুর নৌ ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

উদ্ধার হওয়া জাহাঙ্গীর ভোলা জেলা সদরের পূর্ব ইলিশ্যা গ্রামের মুনাফ সাজীর ছেলে।

নিহত জাহাঙ্গীরের বড় ভাই আলাউদ্দিন বাংলানিউজকে বলেন, তার ভাই জাহাঙ্গীর ও তার ছেলে আরিফ মঙ্গলবার বিকেলে স্পিডবোট নিয়ে ভোলা থেকে তাদের এক আত্মীয়কে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে যাওয়ার জন্য আসেন। ঢাকা থেকে লঞ্চ আসার অপেক্ষায় এমভি ময়ূর লঞ্চের পেছনে অবস্থান করছিলো। নোঙর করার জন্য লঞ্চটি পেছনে এলে ধাক্কা খেয়ে স্পিডবোটসহ জাহাঙ্গীর তলিয়ে যায়। এ সময় স্পিডবোটে থাকা তার ভাতিজাকে নৌপুলিশ উদ্ধার করলেও জাহাঙ্গীরকে উদ্ধার করতে পারেনি।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিহাদ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad