bangla news

রাতেই লকডাউন হচ্ছে ফেনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ১:৩১:২৮ পিএম
ফেনী সদর, ছবি: বাংলানিউজ

ফেনী সদর, ছবি: বাংলানিউজ

ফেনী: করোনা পরিস্থিতিতে সার্বিক বিবেচনায় নিয়ে বুধবার (২৫ মার্চ) দিনগত মধ্যরাত থেকে ফেনীকে লকডাউন করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।  তবে ওষুধের দোকান ও অতিপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে।

বিষয়টি নিশ্চিত করে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, বুধবার মধ্যরাত থেকে ফেনী জেলাকে লকডাউন করা হচ্ছে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে। এ সময়ের মধ্যে ফেনী জেলায় কেউ প্রবেশ করতে পারবেন না এবং সেখান থেকে বেরও হতে পারবেন না।

মানুষ যাতে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে না পারে সেটি নিশ্চিত করতে রাস্তায় পুলিশি টহল থাকবে। অতি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় পাওয়া গেলে জেল-জরিমানা করা হবে বলে জানান তিনি।

এদিকে করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রাখতে বুধবার বিকেল থেকে প্রশাসনের সহায়তায় মাঠে নামছে সেনাবাহিনী। ফেনীর টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে অস্থায়ী ক্যাম্প করে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অবস্থান করছেন। ওই স্থান থেকে তারা জেলার বিভিন্ন স্পটে টহল পরিচালনা করবেন।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সম্পর্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। এ সময় সেনাবাহিনীর লে. কর্নেল আসিফ আজমিন, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, জেলা সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন, পৌর মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এসএইচডি/ওএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 13:31:28