bangla news

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ১২:৪১:৩৩ পিএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

ঢাকা: করোনা পরিস্থিতি নিয়ে বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাষণে করোনা পরিস্থিতি নিয়ে সার্বিক নির্দেশনা থাকবে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বেতারে সরাসরি সম্প্রচারিত হবে বলে প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে।

এছাড়া জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণটি বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন, অনলাইন নিউজপোর্টাল ও সোশ্যাল মিডিয়ায় সরাসরি সম্প্রচার করা হবে।

এর আগে সোমবার (২৩ মার্চ) এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার বিষয়টি জানান।

ওবায়দুল কাদের বলেন, করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ মার্চ জাতির উদ্দেশে ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী প্রয়োজনীয় যেসব কথা বলা দরকার, জাতির উদ্দেশে ওই ভাষণে এ সময় করণীয় সম্পর্কে অবশ্যই জাতিকে জানাবেন। এটাই প্রত্যাশা।

প্রধানমন্ত্রী সারাদেশ লকডাউনের ঘোষণা দেবেন কি না- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমি এটুকু বলতে পারি, আমি যে দায়িত্বশীলতার কথা বলেছি, মাথা গরম করে কোনো সিদ্ধান্ত নিতে পারি না। আমাদের সর্বাত্মক প্রস্তুতি নিত হবে, কখন কী করতে হবে! আমি সবার কাছে অনুরোধ করবো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশ্বাস রাখুন। সরকারের প্রতি আস্থা রাখুন, যখন যেটা বলতে হবে, যখন যেটা করতে হবে, যথাসময়ে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমইউএম/ওএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 12:41:33